সংবাদ শিরোনাম:
ভূঞাপুরে প্রতীক পেয়েই প্রার্থীদের প্রচারণা নাগরপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতা কে কুপিয়ে হত্যা, আটক ৬ ভলেন্টিয়ার ফর বাংলাদেশ টাঙ্গাইল জেলার উদ্যােগে শ্রমজীবী মানুষের মাঝে ছাতা ও শরবত বিতরণ টাঙ্গাইলে সিলেকশনের মাধ্যমে কোন শ্রমিক সংগঠন করতে দেয়া হবে না: এমপি ছানোয়ার হোসেন জোয়াহেরের আইনজীবি সনদ ও মুক্তিযোদ্ধা হওয়া নিয়ে এবার প্রশ্ন তুলেছেন ছোট মনির এমপি টাঙ্গাইলে স্বেচ্ছাসেবক লীগের পানি-স্যালাইন-শরবত বিতরণ টাঙ্গাইলে চরম উত্তেজনার মধ্য দিয়ে আওয়ামী লীগের দু’পক্ষের মহান মে দিবস পৃথকভাবে পালিত টাঙ্গাইলে মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধের মৃত্যু কালিহাতীতে প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা লালমাটি যাচ্ছে ইটভাটায়, টাঙ্গাইলের পাহাড়ি টিলা হচ্ছে সমতল ভূমি!
গোপালপুরে বিনামূল্যে বীজ ও সার বিতরণ

গোপালপুরে বিনামূল্যে বীজ ও সার বিতরণ

প্রতিদিন প্রতিবেদক গোপালপুর : গোপালপুরে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদফতর আয়োজিত ও উপজেলা প্রশাসনের সহযোগিতায় কৃষি পুনর্বাসন কর্মসূচীর আওতায় রবি মৌসুমে সরিষা, গম, ভুট্রা, চিনাবাদাম ও সূর্যমুখীর উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে ১হাজার ৬১০জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে শুক্রবার (২২ নভেম্বর) বিনামূল্যে বীজ ও সার বিতরণ করা হয়।

উপজেলা পরিষদ হল রুমে উপজেলা নির্বাহী অফিসার বিকাশ বিশ্বাসের সভাপতিত্বে প্রধান অতিথি থেকে কৃষকদের মাঝে বিনামূল্যে উন্নতজাতের বীজ ও সার বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন মৎস্য ও প্রাণি সম্পদ বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সদস্য এবং স্থানীয় সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির।

এসময় মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ এ. এম. শহিদুল ইসলাম, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা কৃষিবিদ তুষার সাহা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মির্জাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. হালিমুজ্জামান তালুকদার,

উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি মো. আরিফুল ইসলাম তালুকদার, উপ-সহকারি উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা মুহাম্মদ আব্দুল হালিম, উপ-সহকারি কৃষি কর্মকর্তা মো. নুরুল ইসলাম, মো. আসাদুজ্জামান ও মো. আবু কায়সার রাসেল।

কর্মসূচীর আওতায় গোপালপুর পৌরসভায় ১৮২জন, মির্জাপুর ইউনিয়নের ২৩২জন, ঝাওয়াইল ইউনিয়নের ১৬০জন, আলমনগর ইউনিয়নের ২৩২জন, হেমনগর ইউনিয়নের ১৫০জন, ধোপাকান্দি ইউনিয়নের ২৮২জন, নগদামিশলা ইউনিয়নের ১৮২জন, হাদিরা ইউনিয়নের ১৯০জনসহ মোট ১হাজার ৬১০জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে প্রতি ১বিঘা জমির জন্য উচ্চ ফলনশীল জাতের সরিষা, গম, ভুট্রা, চিনাবাদাম ও সূর্যমুখীর বীজ ও রাসায়নিক সার বিনামূল্যে বিতরণ করা হয়।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840